শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫৯, ১৯ জানুয়ারি ২০২১

বিয়ে করছেন প্রিয়াঙ্কা চোপড়ার প্রাক্তন প্রেমিক হরমন বাওয়েজা

বিয়ে করছেন প্রিয়াঙ্কা চোপড়ার প্রাক্তন প্রেমিক হরমন বাওয়েজা

বলিউড অভিনেতা হরমন বাওয়েজা। অনেকদিন আগে থেকেই তার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে তিনি বাগদান সেরে রেখেছিলেন গত বছরেই। অবশেষে এই বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি। ২১ মার্চ কলকাতায় বাগদত্তা সাশা রামচন্দনিকে বিয়ে করতে চলেছেন হরমন।

অভিনেতার হবু স্ত্রী পেশায় একজন ‘ওয়েলনেস এক্সপার্ট’। গত ডিসেম্বরে চণ্ডীগড়ে ‘রোকা’ হয়েছিল সাশা-হরমনের। সেই অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন হরমনের বোন রোয়েনা এবং জাহির খানের স্ত্রী সাগরিকা ঘাটগে।  

এর মধ্যে শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি। ইতোমধ্যেই হরমনের বাবা হ্যারি বাওয়েজা অতিথিদের নিমন্ত্রণ জানানো শুরু করেছেন। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলিউড তারকারাও। তবে ইন্ডাস্ট্রির হাতে গোনা কয়েকজনকেই সেখানে দেখা যাবে বলে দাবি করছে হরমনের ঘনিষ্ঠমহল। মূলত কাছের আত্মীয় পরিজন এবং বন্ধুদের নিয়েই সম্পন্ন হবে অনুষ্ঠান।

৫০-৭০ জন অতিথির একটি তালিকাও তৈরি করে ফেলেছে বাওয়েজা পরিবার। মুম্বাইতে ফিরে বলিউডের জন্য আলাদা করে কোনো রিসেপশন পার্টির পরিকল্পনাও এই মুহূর্তে নেই তাদের।

হরমনের বাবা হ্যারি বাওয়েজা পেশায় পরিচালক এবং মা পাম্মি বাওয়েজা প্রযোজক। ২০০৮ সালে বাবার পরিচালনায় ‘লাভ স্টোরি ২০৫০’ এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন হরমন। ছবির নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে পরবর্তীকালে প্রেমের সম্পর্ক তৈরি হয় তার। কিন্তু সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। এরপর বিপাশা বসুর সঙ্গেও নাম জুড়ে যায় হরমনের। কিন্তু ব্যর্থ নায়কের সঙ্গে বেশি দিন সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি বিপাশাও। অবশেষে সব ব্যর্থতা পেছনে ফেলে জীবনের নতুন অধ্যায় শুরু করছেন হরমন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু