শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:৪৯, ১৫ নভেম্বর ২০১৯

বিকিনি পরে করছেন স্নান, ভাইরাল `দৃশ্যম` অভিনেত্রী শ্রিয়ার ভিডিও

বিকিনি পরে করছেন স্নান, ভাইরাল `দৃশ্যম` অভিনেত্রী শ্রিয়ার ভিডিও

তামিল এবং তেলুগু সিনেমার জগতে শ্রিয়া সরণ একটি পরিচিত নাম। দক্ষিণী সিনেমা জগতের পাশাপাশি দৃশ্যম দিয়ে বলিউডে দাপট দেখিয়েছেন তিনি। অজয় দেবগনের বিপরীতে অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন এই অভিনেত্রী। বুঝতেই পারছেন দৃশ্যম অভিনেত্রী শ্রিয়া সরণের কথাই বলা হচ্ছে।

সম্প্রতি রাসিয়ান নাগরিক অ্যানদ্রেই কসচিভকে বিয়ে করেন শ্রিয়া সরণ। বিয়ের পর বেশ কিছুদিন বিদেশে কাটিয়ে সম্প্রতি দেশে ফেরেন শ্রিয়া। বলিউডের দীপাবলি পার্টিতে স্বামী কসচিবের সঙ্গে দেখাও গিয়েছে তাঁকে। এবার সেই শ্রিয়া সরণ হাজির হলেন এক্কেবারে অন্যরকম অবতারে।

বর্তমানে মায়ের কাছে কেরলেই রয়েছেন শ্রিয়া। বাড়িতে থাকাকালীন বিকিনি পরে জলে নামেন শ্রিয়া। মায়ের কাছে থেকে যে একেবারে অবসর সময় কাটাচ্ছেন, তা এই ভিডিয়োতেই স্পষ্ট করে দেন এই দক্ষিণী অভিনেত্রী।
দেখুন সেই ভিডিও... বিয়ের পর অ্যান্দ্রেই কসচিভকে নিয়ে প্রথম করবা চৌথও পালন করতে দেখা যায় শ্রিয়াকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি প্রকাশ করতেই উচ্ছ্বিসত হয়ে ওঠেন শ্রিয়ার ভক্তরা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু