শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৪:৪৫, ২৬ আগস্ট ২০২০

বার্সেলোনা ছাড়ছেন মেসি, জানিয়ে দিলেন সিদ্ধান্ত

বার্সেলোনা ছাড়ছেন মেসি, জানিয়ে দিলেন সিদ্ধান্ত

বর্তমান ফুটবলের বিশ্বের সেরা তুরুপের তাস লিওনেল মেসি। লা লিগার ক্লাব বার্সেলোনার সঙ্গে যেন তার নাড়ীর সম্পর্ক। সেই বার্সাই ছাড়ছেন সময়ের সেরা খেলোয়াড় আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসি। অবিশ্বাস্য হলেও এমনটাই জানিয়েছে সংবাদমাধ্যম মার্কা। এছাড়াও আর্জেন্টাইন একাধিক সংবাদমাধ্যম জানায়, বার্সেলোনা ছাড়ার জন্য ক্লাবে কাগজপত্রও পাঠিয়ে দিয়েছেন মেসি।

স্প্যানিশ সাংবাদিক গুলিয়াম বালাগ বলছেন, রোনাল্ড কোম্যানের অধীনে প্রাক মৌসুমের অনুশীলনও শুরু করতে নারাজ মেসি। এর আগেই বার্সা ছাড়তে চান তিনি। মেসির ব্যাপারে আগ্রহী ক্লাবের তালিকায় ম্যানচেস্টা সিটির নাম শোনা যাচ্ছে কিছুদিন ধরে। 

ইএসপিএন জানিয়েছে মেসিকে কেনা সম্ভব কি না সেই ব্যাপারে খোঁজ খবর নিচ্ছে সিটি। মঙ্গলবার আগ্রহী ক্লাবের তালিকায় শোনা গেছে ম্যানচেস্টার ইউনাইটেডের নাম।

স্প্যানিশ সংবাদমাধ্যম রাকোন দাবি করেছে বার্সেলোনা মেসির কাছ থেকে ফ্যাক্স করা কাগজপত্রও হাতে পেয়েছে। তবে বার্সার দাবি চুক্তিভঙ্গ করতে জুনের ১০ তারিখ পর্যন্ত সময় ছিল মেসির হাতে। পরবর্তী করণীয় ঠিক করতে জরুরী বৈঠকে বসছেন তারা।

কোম্যান কোচ হয়ে আসার পর শুক্রবার তার সঙ্গে বৈঠকে বসেছিলেন মেসি। মেসি বা কোম্যান কেউই কোনো খবর চাউর করেননি। তবে ওই বৈঠকে নাকি মেসি কোম্যানকে জানিয়েছিলেন, ক্লাবে থাকার চেয়ে চলে যাওয়ার সম্ভাবনাই বেশি তার।

ছোটবেলা থেকে বার্সেলোনার একাডেমিতে বড় হয়ে মূল দলে ঢুকেছিলেন মেসি। তিন বছর ধরে ক্লাবের অধিনায়কও তিনি। বার্সেলোনার ইতিহাসে সবচেয়ে সফল খেলোয়াড়ও ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন। অনেক ঘটনার ২০২০ সালে শেষ পর্যন্ত মেসিও বার্সেলোনা ছাড়লে সেটা বোমা বিধ্বস্ত হওয়ার মতোই হবে ফুটবল দুনিয়ার জন্য। 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ