বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:২১, ১৪ মে ২০২০

ফুলছড়ির চরাঞ্চলের কৃষকদের ফলদ ও ঔষধী গাছের চারা প্রদান

ফুলছড়ির চরাঞ্চলের কৃষকদের ফলদ ও ঔষধী গাছের চারা প্রদান

রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় মুজিব শতবর্ষ উপলক্ষে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার চরাঞ্চলের ৬০ জন কৃষককে ফলদ ও ঔষধী বৃক্ষের চারা প্রদান করা হয়েছে।

বুধবার (১৩ মে) দুপুরে এরেন্ডাবাড়ী ইউনিয়নের বুলবুলি ব্লকের ৩০ জন ও ফজলুপুর ইউনিয়নের উজালডাঙা ব্লকের ৩০ জন কৃষকের মাঝে ফলদ ও ঔষধী বৃক্ষের চারা প্রদান করা হয়।

চরাঞ্চলে উপস্থিত হয়ে কৃষকদের মাঝে চারা বিতরণ করেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাজেদুল ইসলাম সাজু, উপ-সহকারী কৃষি কর্মকর্তা রুহুল আমিন, ফ্রেন্ডশীপের ইনক্লুসিভ সিটিজেনশিপ সেক্টরের রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ নাঈম কামরান, এরেন্ডাবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম মন্ডল ও কৃষক মোসলেম উদ্দিনসহ অন্যান্যরা।

উল্লেখ্য, প্রত্যেক কৃষককে একটি আম, একটি নিম, একটি পেয়ারা, একটি লিচু ও দুইটি করে মাল্টা গাছের চারা প্রদান করা হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...