বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১০:৫১, ২২ জানুয়ারি ২০২১

ফুলছড়িতে বাঁধ সংস্কার কাজের উদ্বোধন

ফুলছড়িতে বাঁধ সংস্কার কাজের উদ্বোধন

ফুলছড়িতে গ্রামীণ অবকাঠামো সংস্কার প্রকল্পের আওতায় বন্যায় ক্ষতিগ্রস্ত টিআর বাঁধ সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সংস্কার কাজের উদ্বোধন করেন ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।

জানা গেছে, ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়নের গুনভরি এলাকার সামাদের বাড়ি হতে দাড়িয়ার ভিটা মাদরাসা পর্যন্ত টিআর বাঁধটি গত বছরের বন্যায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। এতে করে ওই এলাকার কয়েক হাজার মানুষের যাতায়াতের ক্ষেত্রে চরম দুর্ভোগ দেখা দেয়।

এলাকাবাসীর দুর্ভোগের কথা বিবেচনা করে ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ তার উদ্যোগে গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিটা) প্রকল্পের সাধারণ বরাদ্দ থেকে ৪ লক্ষ ৭৬ হাজার টাকা বরাদ্দ প্রদান করেন। টিআর বাঁধ সংস্কার কাজের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য ও প্রকল্প সভাপতি আবু সুফিয়ান, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, ইউপি সদস্য মাহা আলম, চাঁন মিয়া, সমাজসেবক সেলিম মিয়া, মোশারফ হোসেন, আব্দুল জোব্বার সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রকল্পের আওতায় টিআর বাঁধটি সংস্কার কাজ শেষ হলে উড়িয়া ইউনিয়নের কয়েকটি গ্রামের মানুষের মধ্যে সেতু বন্ধন রচিত হবে। এসব এলাকার মানুষের আত্মসামাজিক উন্নয়ন ঘটবে। এছাড়া ছোট ছোট বন্যার হাত থেকে রক্ষা পাবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ