বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫৯, ৯ আগস্ট ২০২০

ফুলছড়িতে বন্যা দুর্গতদের উপহার সামগ্রী বিতরণ

ফুলছড়িতে বন্যা দুর্গতদের উপহার সামগ্রী বিতরণ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ী ইউনিয়নের বন্যা দুর্গত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন টিচার স্টুডেন্ট এইড (টিএসএ) এর উদ্যোগে উপজেলার এরেন্ডাবাড়ি ইউনিয়নের কিসামতধলী, হরিচন্ডী, দক্ষিণ হরিচন্ডী ও তিনথোপা এলাকার শুক্রবার বিকেলে বন্যাদুর্গত দুই শতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন টিচার স্টুডেন্ট এইড (টিএসএ) এর সভাপতি মনির হোসেন, সিনিয়র এক্সিকিউটিভ মেম্বার শিহাব ভুইঞা, আলহাজ্ব আহাম্মদ দেওয়ান ইসলামিক ফাউন্ডেশনের কাইয়ুম দেওয়ান, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম রব্বানী ও হাতিভাংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল হোসেন। উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা জাবির আল হাসান সাধন, টংগী সরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা এস. আর সোহাগ, ইসলামি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা রকিব আল হাসান ও এরেন্ডাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ জীবন, ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন, সহ-সম্পাদক জাহিদ হাসান সিয়াম, সদস্য রকিবুল হাসান নয়ন প্রমুখ।

উপহার সামগ্রী বিতরণকালে টিএসএ’র সভাপতি মনির হোসেন বলেন, আমরা চাইনা দেশে বন্যার ন্যায় অন্য কোন দূর্যোগ আসুক। তারপরও যদি আসে তবে বারংবারের ন্যায় আমরা আপনাদের পাশে থাকব ইনশাআল্লাহ। উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম রব্বানী বলেন, বন্যাদুর্গতদের জন্য এই উপহার সামগ্রী অপ্রতুল হলেও আমাদের এই প্রয়াস সামনে আরও বড় পরিসরে করার স্পৃহা সৃষ্টি করবে এবং সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে আমরা এইসব দূর্যোগ খুব সহজেই কাটিয়ে উঠতে পারবো।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন