শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:২৬, ৯ মে ২০২১

ফুলছড়িতে অদম্য চরবাসী গ্রুপের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

ফুলছড়িতে অদম্য চরবাসী গ্রুপের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার চরাঞ্চলবাসীদের নিয়ে গড়ে উঠা ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন অদম্য চরবাসি গ্রুপের উদ্যোগে ঝড়ে ক্ষতিগ্রস্ত ১০টি পরিবারে মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (৮ মে) বিকেলে উপজেলার এরেন্ডাবাড়ী ইউনিয়নের পশ্চিম জিগাবাড়ী এলাকার সাম্প্রতিক সময়ে ঝড়ে ক্ষতিগ্রস্ত ১০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন অদম্য চরবাসি গ্রুপের এডমিন প্যানেলের অন্যতম সদস্য এরেন্ডাবাড়ী ইউনিয়নের বাসিন্দা আবু শামীম মন্ডল, কামরুল হাসান ব্যাপারী, জুয়েল রানা, জুয়েল আল মামুন, ইকবাল হোসেন, জহুরুল ইসলাম, এ আর লিমন, স্বাস্থ্য সহকারী শফিকুল ইসলাম সহ অনেকে।

অর্থ সংগ্রহ সহ সার্বিক বিষয়ে সহযোগিতা করেন গ্রুপটির উদ্যোক্তা রাকিবউদ্দৌলা রাজু ও মনোয়ার হোসেন। গ্রুপের সদস্যরা জানান, ফুলছড়ি উপজেলার চরাঞ্চলের অবহেলিত মানুষের দু:খ-দুর্দশা তুলে ধরা ও চরবাসীর আর্থ-সামাজিক উন্নয়নে ফেসবুক ভিত্তিক গ্রুপ অদম্য চরবাসি চালু করা হয়েছে। এ গ্রুপের মাধ্যমে চরের অসহায় মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করা হবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু