শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৩:০৭, ১৬ জুলাই ২০২১

ফুলছড়ি ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলায় এক আসামি গ্রেফতার

ফুলছড়ি ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলায় এক আসামি গ্রেফতার

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম আশিকুর রহমান রকি হত্যা মামলার প্রধান আসামি কাঞ্চন মিয়ার বড় ভাই মানিক মিয়াকে (৩৮) গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা র‍্যাব-১৩ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব।

তিনি জানান, ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলার এজাহার ভুক্ত তিন নাম্বার আসামি মানিক মিয়াকে বৃহস্পতিবার সকালে লালমনিরহাটের পাটগ্রাম থেকে গ্রেফতার করা হয়। আসামি মানিককে বিকেলে ৫টার দিকে গাইবান্ধা সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সদর থানার ওসি মাহাফুজার রহমান জানান, আসামি মানিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাকে শুক্রবার সকালে আদালতে নিয়ে রিমান্ড আবেদন করা হবে। এছাড়া রকি হত্যা মামলার পলাতক প্রধান আসামি কাঞ্চনসহ অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ১১ জুলাই রোববার রাতে আশিকুর রহমান রকি শহরের পুরাতন বাজার থেকে মোটরসাইকেলে নিজ বাড়ি ফুলছড়ির কঞ্চিপাড়ায় যাচ্ছিলেন। এ সময় শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরীর সামনে পৌঁছলে কাঞ্চন ও তার সহযোগীরা রকির উপর অতর্কিত হামলা চালিয়ে ধারালো ছুরি দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় পরদিন রকির বড় ভাই আতিকুর রহমান সরকার বাদি হয়ে গাইবান্ধা সদর থানায় কাঞ্চনকে প্রধান আসামি এবং ৩ জনের নামসহ ও অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। এদিকে, রকি হত্যার ঘটনার বিচার ও আসামিদের গ্রেফতার দাবিতে ফুঁসে ওঠেছে দলীয় নেতাকর্মীসহ ফুলছড়িবাসী। হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করছেন এলাকাবাসী।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু