শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:২৫, ১৩ মে ২০২১

ফুলছড়ি উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে কাপড় ও নগদ অর্থ বিতরণ

ফুলছড়ি উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে কাপড় ও নগদ অর্থ বিতরণ

গাইবান্ধার ফুলছড়িতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে গরীব ও অসহায় মানুষের মাঝে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ তাঁর ব্যক্তিগত তহবিল থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও অসহায় পাঁচ শতাধিক মানুষের মাঝে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন। গত বুধবার ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলন। এসময় ফুলছড়ি উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক শাহ আলম যাদুসহ এলাকার বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ বলেন, পারিবারিকভাবে আমরা প্রতিবছর ঈদ উপলক্ষে গরীব ও অসহায় মানুষকে সহায়তা করে থাকি। করোনার কারণে অনেকে কর্মহীন হয়ে পড়েছে। গরীব ও অসহায় লোকজনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য তিনি সকলকে সহায়তা করার আহবান জানান।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু