মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৩:০০, ১৫ ডিসেম্বর ২০১৯

ফায়ার সার্ভিসে ডিজিটাল এল.ই.ডি ডিসপ্লে বোর্ড উদ্বোধন

ফায়ার সার্ভিসে ডিজিটাল এল.ই.ডি ডিসপ্লে বোর্ড উদ্বোধন

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরে ডিজিটাল এল.ই.ডি ডিসপ্লে বোর্ড উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় এই ডিসপ্লে বোর্ড উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে নবনিযুক্ত ফায়ার ফাইটার কোর্স সংখ্যা ৫৮ এর সাথে মতবিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ঢাকার পরিচালক (প্রশাসন ও অর্থ) ও যুগ্ম সচিব হাবিবুর রহমান।

এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক আব্দুর রশিদ, সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম, স্টেশন অফিসার লতিফুর বারিসহ স্টেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের ওয়ার হাউজ ইন্সপেক্টর মো. ফারুক।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...