শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৪৩, ১৯ ফেব্রুয়ারি ২০২১

প্রেমিকের প্রতারণার শিকার হয়ে অপরাধ জগতে শিউলি

প্রেমিকের প্রতারণার শিকার হয়ে অপরাধ জগতে শিউলি

প্রেমিক ইমনের সঙ্গে প্রেমে প্রতারিত হয়ে হতাশা আর বিষণ্নতা নেমে আসে শিউলির জীবনে। এরপর থেকেি অন্ধকার জগতে পা বাড়ায় সে। একজন সঙ্গীও পেয়ে যায় অপরাধের। খোলা হয় তার অপরাধের খাতা।

এরইমধ্যে বাংলাদেশে ঘুরতে আসে বিদেশিদের একটা দল। তাদের সঙ্গে যুক্ত হয় শিউলি আর তার অপরাধের সঙ্গী। এরপরই ঘটনা অন্য রূপ নেয়। তবে এটি বাস্তব ঘটনা নয়। ‘কানামাছি’ নামের একটি ছবিতে অভিনেত্রী ফারজানা ছবিকে দেখা যাবে এই শিউলি চরিত্রে। বি ডি বক্স প্রযোজনা সংস্থার ব্যানারে এই সিনেমার চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন অঞ্জন আইচ। কক্সবাজার ও বান্দরবানের অনেকগুলো লোকেশনে এই ছবির শুটিং হয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মামমুন ইমন, সূচনা আজাদ, টুটুল চৌধুরী, আ খ ম হাসান, ফারুক আহমেদসহ আরো অনেকে।

জীবনের কঠিন বাস্তবতার শিকার শিউলি প্রেমের সম্পর্কে আঘাত পেয়ে অন্যরকম হয়ে ওঠে। জড়িয়ে পড়ে বিভিন্ন অপরাধে। বিদেশি পর্যটক দলের একজনের কাছ থেকে একটি গুপ্তধনের নকশা চুরি করে শিউলি আর তার সঙ্গী পালিয়ে যায়। আর এই যাত্রাপথে ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা।

‘কানামাছি’ সিনেমার মুখ্য চরিত্রে অভিনেতা ফারজানা ছবি বলেন, শিউলি চরিত্রটি আমার একটি নতুন প্রচেষ্টা। মেকাপ, গেটআপে ভিন্নতা তো রয়েছেই। আমাকে এর আগে কখনো বড় পর্দায় এ রকম লুকে দেখা যায়নি। এই চরিত্রের ডার্কনেস আমার দুর্দান্ত লেগেছে। চমৎকার একটি টিম পেয়েছি।

এ মাসের শেষে সিনেমাটির ঢাকার অংশের শুটিং শুরু হবে। তিন বা চার দিনের ভেতর শেষ হবে। ঈদুল আজহায় বাংলাদেশ ও ভারতে একসঙ্গে ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে বলেছে জানিয়েছেন পরিচালক।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু