শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩৮, ২৬ ফেব্রুয়ারি ২০২০

প্রাথমিকে বৃত্তির ফল যেভাবে জানতে পারবেন!

প্রাথমিকে বৃত্তির ফল যেভাবে জানতে পারবেন!

প্রাথমিক সমাপনী পরীক্ষায় বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। গত কয়েক বছরের মত এবারও ৮২ হাজার ৫০০ জন এই বৃত্তি পেয়েছে।

এর মধ্যে ৩৩ হাজার ট্যালেন্টপুল ও ৪৯ হাজার ৫০০ সাধারণ বৃত্তি। মঙ্গলবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এই ফল প্রকাশ করেন।

যেভাবে জানা যাবে ফল-

প্রাথমিক শিক্ষা অধিদফতরের (ডিপিই) ওয়েবসাইট ও স্থানীয়ভাবে বিভাগীয় উপ-পরিচালকের কার্যালয়/জেলা-উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে বৃত্তির ফল পাওয়া যাবে। এছাড়া মোবাইলে এসএমএসের মাধ্যমেও ফল জানা যাবে।

 

এক্ষেত্রে পিইসি পরীক্ষার্থীদের এসএমএস পাঠাতে হবে :- DPEThana/Upazila Code No, Roll Number, Year and Send to 16222

এবতেদায়ি পরীক্ষার্থীদের  EBTThana/Upazila Code Number, Roll Number, Year and Send to 16222 এভাবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু