শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:২৫, ১৬ নভেম্বর ২০১৯

প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেটের উদ্বোধনীতে মাশরাফি

প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেটের উদ্বোধনীতে মাশরাফি

অনেক দিন কোনো সাড়াশব্দ নেই তার। টি-টোয়েন্টি খেলেন না দুই বছর ধরেই। টেস্ট দলেও নেই অনেক বছর। মাঝে মধ্যে দু-একটি ম্যাচ খেললেও এবার এখন পর্যন্ত জাতীয় লিগে নেই মাশরাফি বিন মর্তুজা।

খেলোয়াড় আন্দোলন-ধর্মঘট কোনো কিছুতেই ছিলেন না জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। মাঝে একবার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন। এছাড়া স্বশরীরে উপস্থিতি নেই কোনো ক্রিকেটীয় কার্যক্রমেই।

এমনকি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ক্রিকেটার ও সাংবাদিকদের সঙ্গে তার দীর্ঘদিনের জমজমাট আড্ডাও নেই বললেই চলে। এখন হোম অব ক্রিকেটে মাশরাফির দেখা মেলে কালেভদ্রে।

জানা গেছে, নড়াইলে নির্বাচনী এলাকায়ই বেশি ব্যস্ত সময় কাটে তার। নড়াইল-২ আসনের এমপি মাশরাফি এখন অনেক বেশি রাজনীতি তথা এলাকার উন্নয়ন নিয়েই ব্যস্ত।

আগে সাংবাদিকদের সঙ্গে কখনও কখনও নিজের মিরপুরের বাসায় আড্ডায় মগ্ন থাকতেন দেশের ক্রিকেটের কিংবদন্তি এই অধিনায়ক। এখন সেটাও আর আগের মতো হয় না।

জানা গেছে, সন্ধ্যার পর তার বাড়িতে এলাকার লোকজনই বেশি আসেন, নিজেদের ব্যক্তিগত সমস্যা কিংবা আর্থিক সাহায্যের জন্য। কখনও কারও চিকিৎসা কিংবা কারও কন্যার বিয়ে কিংবা যে কোনো সমস্যা হলেই ঘরের ছেলে মাশরাফির শরণাপন্ন হন তারা। এলাকার এই মানুষদের মুখে হাসি ফোটাতে নিরলস পরিশ্রম কন মাশরাফিও। আপাতত তাই ক্রিকেট মাঠে তার সরব উপস্থিতি খুব কমই দেখা যায়।

অবশেষে আজ শনিবার নড়াইল এক্সপ্রেসের দেখা মিলেছিল মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে, সেটাও খুব অল্প সময়ের জন্য। প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে এবং প্রাণ-আরএফএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুরু হওয়া এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নূরুল আফসার এবং অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার কে এম জিয়াউল হক।

এবারের আসরে ৪৮টি মিডিয়া হাউজ অংশ নিচ্ছে। নকআউট পদ্ধতিতে ৪৮ দল ৮টি গ্রুপে ভাগ হয়ে খেলছে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে।

 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু