শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:০৫, ১৫ নভেম্বর ২০২০

পৌর নির্বাচনে নৌকার মাঝিকে ফুল দিয়ে বরণ করলো পলাশবাড়ীবাসী

পৌর নির্বাচনে নৌকার মাঝিকে ফুল দিয়ে বরণ করলো পলাশবাড়ীবাসী

আগামী ১০ ডিসেম্বর পলাশবাড়ী পৌরসভার প্রথম সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে । এ নির্বাচনে পৌর এলাকার ৯ টিকে ওয়ার্ডে মোট নারী পুরুষ ভোটার ৩১ হাজার ৬ শত ২ জন। নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয়পার্টি দলীয় প্রার্থী মনোনীত হয়েছে আগামীকাল ১৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন এ দিনে নির্বাচনে প্রতিদ্বন্দিতাকারী প্রার্থীগণ তাদের নিজ নিজ মনোনয়নপত্র দাখিল করবেন।

নির্বাচনী কার্যক্রমে অংশ গ্রহন ও পৌর নির্বাচনে দলীয় প্রার্থীকে নির্বাচিত করতে প্রকাশ্যে ও গোপনে যাচাই বাছাই শেষে দলীয় প্রার্থী পৌর নির্বাচনে নৌকা মাঝি হিসাবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর প্রশাসক আবু বকর প্রধান কে মনোনীত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি ।

দলীয় প্রধান তৃণমূলের নেতাকর্মীদের চোখের মনি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার মাঝিকে আজ ১৪ নভেম্বর শনিবার সন্ধ্যায় পলাশবাড়ী চৌমাথা মোড়ে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরাসহ সর্বস্তরের মানুষ আবু বকর প্রধান কে ফুল দিয়ে বরণ করেন। এসময় দলীয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি কে ও স্থানীয় সংসদ সদস্যসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়ে চৌমাথা চত্বর শ্লোগানে শ্লোগানে মুখরিত করেন নেতাকর্মীরা।

পরে সেখানে সংক্ষিপ্ত নির্বাচনী কার্যক্রম শুরু কল্পে ও ঢাকা হতে মনোনয়ন নিয়ে পলাশবাড়ীতে পর্দাপন করায় গণ সংবর্ধনায় আওয়ামীলীগ মনোনীত পৌর নির্বাচনে নৌকার মাঝি আবু বকর প্রধান বলেন,আজ আপনাদের এ ভালোবাসার অবদানের কথা আমি ভুলবো প্রিয় নেত্রী জাতির জনক বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির উন্নয়নে মহাসড়কে সম্পৃত হতে পৌর নির্বাচনে নৌকা মার্কায় পৌরবাসীর নিকট ভোট প্রার্থনা ও দোয়া কামনা করেন। এসময় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ,সহ সভাপতি আলি রেজা মোস্তফা গোলাপ,শহিদুল ইসলাম বাদশা,সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমনসহ দলীয় নেতাকর্মীরা।

উল্লেখ্য, আবু বকর প্রধান পৌর এলাকার নুনিয়াগাড়ী গ্রামে বাসিন্দা। তিনি ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় কর্মী হিসাবে শুরু করায় রাজনীতির মাঠে দক্ষ রাজনীতিবিদ ও সমাজসেবক হিসাবে পরিচিত তিনি পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের টানা পর পর নিবাচিত সাবেক সফল সাধারণ সম্পাদক ও বর্তমানে সভাপতি পদে ও পৌরসভার পৌর প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করছেন। আসন্ন পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করছেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ