শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:০৪, ১৭ নভেম্বর ২০১৯

পুলিশের সঙ্গে মাদক কারবারির সহযোগীদের ‘ধস্তাধস্তি’

পুলিশের সঙ্গে মাদক কারবারির সহযোগীদের ‘ধস্তাধস্তি’

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার আলোচিত মাদক কারবারি রছুল মিয়াকে (৩৫) আটকের সময় পুলিশের সঙ্গে তার নারী সহযোগীদের ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। আর এই সুযোগে রছুল মিয়া পুলিশের হাত থেকে পালিয়ে গেছেন।

গতকাল শনিবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলার ফরিদপুর ইউনিয়নের মিরপুর গ্রামে এ ঘটনা ঘটে। রছুল মিয়া ওই গ্রামের সাদা মিয়ার ছেলে। রছুল মিয়া দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরের সময় সাদুল্লাপুর থানার দুই পুলিশ সদস্য সাদা পোশাকে মাদক ক্রেতা সেজে রছুল মিয়ার বাড়িতে যান এবং রছুল মিয়া মাদক বিক্রির জন্য পুলিশের হাতে ৬শ পিস ইয়াবা তুলে দেন। এ সময় রছুল মিয়াকে আটক করে পুলিশ। তবে রছুল মিয়ার দুই নারী সহযোগীসহ আরও কয়েকজনের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। এই সুযোগে রছুল মিয়া পুলিশের হাত থেকে পালিয়ে যান।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, মূলত পুলিশের উপস্থিতি টের পেয়ে রছুল মিয়া পালিয়ে গেছেন। তবে কোনো ধরনের ধস্তাধস্তির ঘটনা ঘটেনি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু