বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:৫৫, ১৩ ডিসেম্বর ২০১৯

পাকিস্তান-শ্রীলঙ্কার ম্যাচে বৃষ্টির দাপট চলছেই

পাকিস্তান-শ্রীলঙ্কার ম্যাচে বৃষ্টির দাপট চলছেই

দীর্ঘ ১০ বছর পর পাকিস্তানের মাটিতে ফিরেছে টেস্ট ক্রিকেট। অধীর আগ্রহে মাঠে ফিরেছে দেশটির ক্রিকেট ভক্তদের। কিন্তু মাঠে পাকিস্তান-শ্রীলঙ্কা ক্রিকেটারদের চেয়ে বেশি খেলছে বৃষ্টি। 

প্রথম দিনে আলোকস্বল্পতার কারণে ৬৮.১ ওভার খেলা হয়। দ্বিতীয় দিন আলোকস্বল্পতা ও বৃষ্টির কারণে খেলা হয় মাত্র ১১০ বল। আজ তৃতীয় দিনেও আলোকস্বল্পতা ও বৃষ্টির কারণে খেলা হলো আরো কম, মাত্র ৩২ বল। তৃতীয় দিন শেষে ৯১ দশমিক ৫ ওভারে ৬ উইকেটে ২৮২ করেছে শ্রীলঙ্কা।

 

 

প্রথম দিন শেষে শ্রীলঙ্কার রান ছিলো ৫ উইকেটে ২০২। দ্বিতীয় দিন শেষে ছিলো ৬ উইকেটে ২৬৩ রান। গতকাল শেষে ধনঞ্জয়া ডি সিলভা ১১টি চারে ১৩১ বলে ৭২ ও পেরেরা ২ রানে অপরাজিত ছিলেন। আজ যতক্ষণ খেলা হয়েছে, তাতে ডি সিলভা ৮৭ ও পেরেরা ৬ রানে অপরাজিত থেকে দিনের খেলা শেষ করেন। পাকিস্তানের আফ্রিদি-নাসিম ২টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর :
শ্রীলংকা : ২৮২/৬, ৯১.৫ ওভার (ডি সিলভা ৮৭*, করুনারত্নে ৫৯, আফ্রিদি ২/৫৮)।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...