বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৩০, ১৫ এপ্রিল ২০২১

পলাশবাড়ীতে রাস্তা কাজ বাস্তবায়ন হওয়ায় মেয়রের প্রশংসায় এলাকাবাসী

পলাশবাড়ীতে রাস্তা কাজ বাস্তবায়ন হওয়ায় মেয়রের প্রশংসায় এলাকাবাসী

গাইবান্ধা পলাশবাড়ীতে নুনিয়াগাড়ী মান্নানের বাড়ী হতে নুনিয়াগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত প্রায় হাফ কিলোমিটার রাস্তায়। ফলে সামান্য বৃষ্টি হলে রাস্তায় হাটু পরিমান জলাবন্ধতা সৃষ্টি হয়। রাস্তাটির মাটি ভরাট করনের জন্য একাধিক বার চেষ্টা করে ও সফল হতে পারে নি এলাকাবাসী। বিগত পৌরসভা নির্বাচনে পর রাস্তাটিতে মাটি ভরাটের উদ্যোগ গ্রহন করেন পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব।

এরইধারাবাহিকতায় ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মতিয়ার রহমানকে প্রকল্প চেয়ারম্যান করে গ্রামীণ অবকাঠামো রক্ষনাবেক্ষন টিআর প্রকল্পের আওতায় ৬০ হাজার টাকা বরাদ্দ প্রদান করেন।

গতকাল বুধবার সরেজমিন রাস্তাটি পরিদর্শন কালে এলাকাবাসী বলেন বর্তমান কাউন্সিলর ও মেয়র মহোদয়ের উদ্যোগে এই রাস্তাটি নির্মান করায় দীর্ঘ দিনের জলাবদ্ধতা কিছুটা হলে ও লাঘব হবে। তারা মেয়র ও কাউন্সিলর এর ব্যাপক প্রশংসা করেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...