শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৪৬, ৩ নভেম্বর ২০১৯

পলাশবাড়ীতে মাদক সেবনকালে আটক ২

পলাশবাড়ীতে মাদক সেবনকালে আটক ২

গাইবান্ধা জেলা পলাশবাড়ী উপজেলার সদরের পৌর এলাকার চৌমাথা ডাক বাংলা মার্কেটে একটি কনফেকশনারী দোকানের ভিতর হতে বিকালে মাদক সেবনকালে সাগর কুমার চৌধুরী (২৪) ও জামালপুর গ্রামের কনফেকশনারী মালিক চিহিৃন্ত মাদকসেবী ও ব্যবসায়ী লিটন ওরফে খটকু (৩২) কে গ্রেফতার করে পলাশবাড়ী থানা পুলিশ ।

গোপন খবরের ভিক্তিতে পলাশবাড়ী থানার এস আই হাসিব সহ সঙ্গীয় র্ফোস এ দুই মাদকসেবীকে গ্রেফতার করে। এখবর নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মাসুদার রহমান জানান,মাদক সেবনকালে তাদের আটক করা হয়েছে এবং আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার প্রস্তুতি চলছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু