শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:১০, ২০ এপ্রিল ২০২০

পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ৮ টি মামলায় ৯ হাজার টাকা জরিমানা

পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ৮ টি মামলায় ৯ হাজার টাকা জরিমানা

করোনা ভাইরাস কোভিড ১৯ এর কারণে লকডাউন আজ গাইবান্ধা জেলা চলমান এই সংকটকালে স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা উপেক্ষা করে ৬ টার পর ঘর হতে বাহির হওয়ায় পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ৮ টি মামলায় ৯ হাজার টাকা জরিমানা আদায় করেছে পলাশবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট মেরিনা আফরোজ ।

আজ ১৯ এপ্রিল রবিবার ৬ টার পর পলাশবাড়ী পৌর শহরের তিনমাথা মোড়সহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৮ টি পৃথক মামলায় ৯ হাজার টাকা জরিমানা আদায় করেন। এসময় পলাশবাড়ী থানা এ এস আই সাইফুলসহ সঙ্গীয় ফোর্স ভ্রাম্যমান আদালত পরিচালনায় সার্বিক সহযোগীতা করেন।

ভ্রাম্যমান আদালতে মাধ্যমে এসব জরিমানা আদায় শেষে নির্বাহী ম্যাজিস্টেট ও সহকারী কমিশনার ভূমি মেরিনা আফরোজ বলেন, এতো জরিমানা ও আইনি কঠোরতার পরের অযাথা মানুষ নানা ছলে মানুষ ঘরের বাহিরে আসেছে। মানুষ তার ভালো কেন বুঝছে না । তিনি সকলকে স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা মেনে চলার জন্য বলেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...