শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:২৬, ১৭ মে ২০২১

পলাশবাড়ীতে ফেনসিডিল উদ্ধারসহ মাদক পাচার চক্রের নারী সদস্য আটক

পলাশবাড়ীতে ফেনসিডিল উদ্ধারসহ মাদক পাচার চক্রের নারী সদস্য আটক

গাইবান্ধার পলাশবাড়ীতে মোবাইল ও চেকিং ডিউটি কালে রোববার (১৬ মে) রাতে ৩৯ বোতল ফেনসিডিল উদ্ধারসহ মাদক পাচার চক্রের নারী সদস্য সুমি আক্তারকে (২৪) আটক করেছে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, থানা পুলিশের নিয়মিত চেকিং ডিউটিকালে থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদের নেতৃত্বে সঙ্গীয় এসআই মো. জসিম উদ্দিন, এএসআই রামচন্দ্র প্রামাণিক, কনস্টেবল কল্পনা রাণী, ফরহাদ, মাহালম ও কনস্টেবল মোখলেছার রহমানসহ একটি টিম পৌরশহরের মহেশপুর বাঁধের মুখ স্থানে মহাসড়কে অবস্থান নেয়।

দিনাজপুর থেকে ঢাকাগামী সেলফি পরিবহন নামীয় একটি নৈশকোচে তল্লাশি অভিযান শুরু করে পুলিশ।বিষয়টি টের পেয়ে কোচের সীটে বসা সুমি পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে তার নিকট থাকা মাঝারি সাইজের লাল রংয়ের ট্রলি ব্যাগ নিয়ে নিচে নেমে পড়ে। এতে সন্দেহ হলে তাৎক্ষণিক ব্যাগ তল্লাশি করে ফেনসিডিল উদ্ধারসহ সুমিকে আটক করে পুলিশ।

পুলিশি প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমি জানায় বিভাগীয় শহর রংপুর কোতোয়ালি থানা এলাকার কলেজপাড়ার জনৈক টিটু মিয়ার বাসায় সে নিয়মিত ভাড়ায় থাকে।সুমি রংপুরের মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ গ্রামের পশ্চিম পাড়ার মৃত আব্দুর রশিদের মেয়ে।

থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ জানান, সুমি ছাড়াও অজ্ঞাত আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে সোমবার সকালে তাকে গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু