শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:৫৭, ৪ নভেম্বর ২০১৯

পলাশবাড়ীতে জেল হত্যা দিবসে উপজেলা আওয়ামীলীগের সভা

পলাশবাড়ীতে জেল হত্যা দিবসে উপজেলা আওয়ামীলীগের সভা

সারাদেশের ন্যায় গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের আয়োজনের দিনব্যাপী যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসুচীর মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালিত হয়েছে। দিবস উপলক্ষ্যে কর্মসূচী মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার শেষে সমাপনি বক্তব্য প্রদানের সময় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাসহ ১৫ আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনা করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর প্রধান বলেন জাতীয় চার নেতা কে কখনো জাতি ভুলতে পারবে না। তারা বাংলা ও বাঙ্গালীর হৃদয়ে চির অমর।

আজ ৩ নভেম্বর রবিবার বিকালে স্থানীয় চৌমাথা মোড়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও প্রবীন রাজনীতিবিদ আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদুৎ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এনামুল হক মকবুল, শহিদুল ইসলাম বাদশা।

সাইফুলার রহমান তোতা চৌধুরী, আলী মোস্তফা রেজা গোলাপ,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন,যুগ্ম সাধারন সম্পাদক গোলাম সারোয়ার প্রধান বিপ্লব,আজাদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, মহিলা আওয়ামীলীগ নেত্রী সাবিনা ইয়াসমিন ঝনু, স্বেচ্ছা সেবক লীগের আহবায়ক শাজাহান শেখ,আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি শামসুজ্জোহা হিটু।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য সচিব আশরাফুল ইসলাম তিতাস,তাতীলীগ সভাপতি আকতারুজ্জামান টিটু,সাধারন সম্পাদক সাকলাইন মাহামুদ সজিব, শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম আজাদ,সাংগঠনিক সম্পাদক সরোয়ার কবির মজনু, যুবলীগ নেতা আসাদুজ্জামান শেখ ফরিদ,গনেশ কুমার রায়,ছাত্রলীগের সাবেক সেক্রেটারি খন্দকার ফরহাদ হোসেন,ছাত্রলীগ নেতা নাজিবুর রহমান নয়ন,সৌরভ আহম্মেদ বাবলা ছাড়াও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ