শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:২৯, ২৮ এপ্রিল ২০২১

পলাশবাড়ীতে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

পলাশবাড়ীতে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

লকডাউনে শ্রমিক সংকট ও অর্থ সংকটের কারণে জমির পাকা ধান কাটতে পারছিলেন না গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের বাড়াইপাড়া গ্রামের দরিদ্র কৃষক রবিউল হোসেন এবং শামছুল হক। ক্ষেতেই ধান নষ্ট হওয়ার উপক্রম হচ্ছিল। খবর পেয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিক হাসান মিল্লাত ও সাধারণ সম্পাদক মামুন-আর-রশিদ সমুন সেখানে ছুটে যান।

উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে সভাপতি আতিক হাসান মিল্লাত ও সাধারণ সম্পাদক মামুন-আর-রশিদ সমুন মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল থেকে কৃষক কৃষক রবিউল হোসেন এবং শামছুল হকের জমির ধান কেটে মাড়াই করে দেন। এসময় ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে ধান কাটায় অংশ নেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এসএম রফিকুল ইসলাম রিপন, আনোয়ারা বেগম, প্রেস ক্লাব পলাশবাড়ী’র সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, উজ্জ্বল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রাফিউজ্জমান সাকিব ও পৌর সহায়তা কমিটির সাবেক সদস্য খায়রুল ইসলাম প্রমুখ।

হঠাৎ রাজপথের ছাত্রলীগের নেতাকর্মীদের কৃষকের ক্ষেতের ধান কাটতে দেখে প্রশংসায় ভাসাচ্ছেন সচেতনমহলসহ স্থানীয়রা।

উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ জানান, চলমান করোনাভাইরাস দুরাবস্থায় পৌর এলাকা ছাড়াও গোটা উপজেলাজুড়ে অসহায়-দরিদ্র চাষীর ধান কাটা-মাড়াই-ঝাড়াই ও গোলায় ভরে দেয়া অব্যাহত রাখবেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু