শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৫:৪২, ২৫ জুন ২০২০

পলাশবাড়ীতে করোনা আক্রান্ত পারিবার লক ডাউন

পলাশবাড়ীতে করোনা আক্রান্ত পারিবার লক ডাউন

গাইবান্ধার পলাশবাড়ীতে করোনাভাইরাস আক্রান্ত পৌরশহরের সেলুন মালিক নরসুন্দর পরিমল চন্দ্র শীলের (৪০) গ্রামেরবাড়ী প্রশাসন লকডাউন করেছেন।

বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের নেতৃত্বে স্বাস্থ্য বিভাগের দায়িত্বশীল চিকিৎসকসহ থানা পুলিশের সমন্বয়ে একটি টীম শহরের হরিণমারী গ্রামে পরিমলের বাড়ীতে যান।সেখানে করোনার উপসর্গে আক্রান্ত পরিমলের উপসর্গের নমুনা নেয়া হয়। এরপর তার বসতবাড়ীটি লকডাউন ঘোষণা করা হয়।

পরিমল শহরের ব্যস্ততম পিয়ারী বালিকা মার্কেটে তার মালিকানাধীন সেলুন পরিচালনা করে আসছিল।এরইমধ্যে তার শরীরে করোনা উপসর্গ পরিলক্ষিত হয়।বিষয়টি অবগত হয়ে প্রশাসন সরেজমিন তার গ্রামের বাড়ী লক ডাউন নিশ্চিত করেন।

লক ডাউনকালে ওইবাড়ীটি ছাড়াও পাশে বসবাসরত অন্যান্য বাড়ী সমূহের পরিবারদের স্ব-স্ব অবস্থান থেকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে বিভিন্ন দিক-নির্দেশনা সহ সতর্কতামূলক ব্রিফিং প্রদান করা হয়।

সময়ের ব্যবধানে পলাশবাড়ী পৌরশহর ছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে ভয়াবহ করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় এলাকার সর্বত্রের মানুষজন আতঙ্কিত হয়ে পড়েছেন।
করোনা ভয়ঙ্কররূপ ধারণ করায় আরো অধিকতর সচেতন হওয়ার কোন বিকল্প নেই।সচেতন মহল তাদের অভিমতে জানান ঘোষিত-অঘোষিত করোনার প্রাদুর্ভাব প্রতিরোধে প্রশাসনকে আরো দায়িত্বশীল করোনা প্রতিরোধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ