শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:১৬, ২২ ফেব্রুয়ারি ২০২১

পলাশবাড়ীকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে কাজ করে যাচ্ছেন কাউন্সিলর

পলাশবাড়ীকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে কাজ করে যাচ্ছেন কাউন্সিলর

নবগঠিত গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভার ৫নং নুনীয়াগাড়ী ওয়ার্ডের ড্রেন পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে কার্যক্রম শুরু হয়েছে। গতকাল ২১ ফেব্রুয়ারি রবিবার সকালে থেকে পৌরসভার পলাশবাড়ী সরকারী কলেজ মোড় সংলগ্ন রাস্তার ড্রেন পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু হলেই তা নিজেই তদারকি করছেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর মো. মতিয়ার রহমান।

আর তার এ পরিস্কার-পরিচ্ছন্নতার এ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন অত্র ওয়ার্ডের ব্যবসায়ী, শিক্ষক-ছাত্র সহ সচেতনমহল।

ড্রেন পরিস্কার-পরিচ্ছন্নতার বিষয়ে অত্র ওয়ার্ডের কাউন্সিলর মো. মতিয়ার রহমান দৈনিক 'মতপ্রকাশ' ও দৈনিক আলোকিত সকাল পত্রিকার এ প্রতিনিধিকে বলেন, পৌরসভার নুনীয়াগাড়ী ওয়ার্ডের বিভিন্ন স্থানে জমে থাকা ময়লা-আবর্জনা, পরিস্কার-পরিচ্ছন্নতার জন্য অভিযানটি অব্যাহত থাকবে। তিনি অারও বলেন, এ ওয়ার্ডের প্রতিটি রাস্তা ও ড্রেন পরিস্কার করা হবে। যেখানে-সেখানে ময়লা-আর্বজনা না ফেলে নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলানোর আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জলিল মিয়া, হেলাল মিয়া, পৌরসভার কর্মচারীসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য, ৫নং নুনীয়াগাড়ী ওয়ার্ড কাউন্সিলর মো. মতিউর রহমান দায়িত্ব গ্রহনের পর থেকেই পরিস্কার- পরিচ্ছন্ন কার্যক্রম শুরু করেছেন। এ কার্যক্রমে তিনি নিজেই সরেজমিনে খোঁজ-খবর নিচ্ছেন। সেই সঙ্গে তিনি ওয়ার্ডের সাধারণ মানুষের সাথে মতবিনিময় অব্যাহত রেখেছেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু