বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:৪৯, ১৯ এপ্রিল ২০২১

পলাশবাড়ী হাসপাতালের জন্য ডাক্তার ও নার্স চাইলেন পৌর মেয়র

পলাশবাড়ী হাসপাতালের জন্য ডাক্তার ও নার্স চাইলেন পৌর মেয়র

সারা বিশ্বের সাথে করোনা পরিস্থিতি মোকাবেলায় কাজ করছে বাংলাদেশ সরকার। করোনা মোকাবেলায় সরকারের পক্ষ সব ধরনের পদক্ষেপ ইতোমধ্যেই গ্রহণ করা হয়েছে।করোনা পরিস্থিতি সার্বিক পর্যবেক্ষনের জন্য ৬৪ জেলা একজন করে সচিবকে দায়িত্ব প্রদান করা হয়েছে।
গাইবান্ধা জেলার দায়িত্ব প্রাপ্ত সচিব হিসেবে নিযুক্ত করা হয়েছে পলাশবাড়ী উপজেলার সাবেক উপজেলা নির্বাহী অফিসার বর্তমানে জাতীয় দক্ষতা উন্নয়নের চেয়ারম্যান  দুলাল কৃষ্ন সাহাকে।
১৯ এপ্রিল গাইবান্ধা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে কোভিট ১৯ করোনা কমিটির ভার্চুয়াল সভায় সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন রতন।
ভার্চ্যুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব দুলাল কৃষ্ণ সাহা।
সভায় সংযুক্ত হয় গাইবান্ধা করোনা কমিটির সদস্য
জেলা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান জেলা ত্রান ও পুর্নবাসন কর্মকর্তা ইদ্রিস আলী, প্রেসক্লাব সভাপতি রেজাউল হকসহ সকল সদস্যবৃন্দ।
সভায় গাইবান্ধা জেলা করোনা কমিটির অন্যতম সদস্য ও পলাশবাড়ী পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেন পলাশবাড়ী উপজেলা ও পৌর সভা এলাকার জনসচেতনতা বৃদ্ধি কল্পে উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করছে পৌরসভা।
এসময় পৌর মেয়র বলেন পলাশবাড়ী হাসপাতালে  পর্যাপ্ত চিকিৎসক, নার্স সহ জনবল প্রয়োজন।এসময় মাননীয় সচিব পলাশবাড়ী হাসপাতালে পর্যাপ্ত চিকিৎসক ও নার্সসহ জনবল প্রদানের প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...