বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:২৮, ৭ সেপ্টেম্বর ২০২০

পলাশবাড়ী ছাত্রলীগের প্রার্থী নয়নের প্রশংসনীয় রাজনৈতিক কর্মকান্ড

পলাশবাড়ী ছাত্রলীগের প্রার্থী নয়নের প্রশংসনীয় রাজনৈতিক কর্মকান্ড

পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের প্রার্থী নাজিবুর রহমান নয়নের প্রশংসনীয় রাজনৈতিক কর্মকান্ড। পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি / সাধারন সম্পাদক প্রার্থী নাজিবুর রহমান নয়নের প্রশংসনীয় সব রাজনৈতিক কর্মকান্ড।

সিরাজুল ইসলাম রতন গাইবান্ধা থেকেঃ–নির্ভরযোগ্য একটি সুত্রে জানাগেছে আগামী ১ সপ্তাহের মধ্যে হতে যাচ্ছে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি। দীর্ঘ দিন পর হতে যাচ্ছে গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলা ছাত্রলীগের কমিটি।


নবগঠিত কমিটির নেতৃত্বে কে আসবে তা নিয়ে ইতোমধ্যেই নেতাকর্মীদের মধ্যে শুরু ব্যাপক জল্পনা কল্পনা। গত কয়েক বছর ছাত্রলীগের কমিটি না থাকলে ও ছাত্রলীগের প্রতিটি কর্মকাণ্ডে সব চেয়ে উল্লেখযোগ্য ভুমিকা পালন করতে দেখা গেছে ছাত্রনেতা নাজিবুর রহমান নয়নকে। করোনার এই ক্রান্তি লগ্নে এই ছাত্রনেতা ব্যাক্তিগত অর্থায়নে সহায়তা প্রদান করেছেন শতশত পরিবারকে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে কৃষকের ধান কাটাই মাড়াই ও ঘড়ে তুলে দিয়ে সরকার তথা ছাত্রলীগের ভাবমূর্তি উজ্জল করেছেন। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্নশত বার্ষিকী উপলক্ষে তার ব্যাক্তিগত অর্থায়নে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে তিনটি করে বৃক্ষ রোপন করেছেন। বাবা মাহাবুব আলম পেশায় একজন স্কুল শিক্ষক, শিক্ষকতার পাশাপাশি আওয়ামিলীগের রাজনীতিতে সক্রিয় ভুমিকা পালন করছেন। তার মা তিনি ও একজন স্কুল শিক্ষিকা। দুই ছেলে বড় ছেলে শেখ নাজিমুদ্দৌলা বাঁধন,জেলা ছাত্রলীগের সহ সভাপতি, গোটা পরিবার যেন বঙ্গবন্ধুর আদর্শে গড়া একটি প্রতিষ্ঠান।

আওয়ামীলীগের রাজনীতি করতে গিয়ে একাধিক মামলা হামলা ও হয়রানির স্বীকার হয়েছেন এই পরিবার।সততার পুরস্কার হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একাধিকবার এই পরিবারকে সহায়তা দিয়েছেন। মাদক সন্ত্রাস মুক্ত ছাত্রলীগ গড়তে নাজিবুর রহমান নয়ন কে সভাপতি / সাধারন সম্পাদক হিসেবে দেখতে চায় সচেতন পলাশবাড়ীবাসী।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...