বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৪৭, ২৪ নভেম্বর ২০২০

পলাশবাড়িতে মাস্ক না পরায় মোবাইল কোটে ৯ জনের জরিমানা

পলাশবাড়িতে মাস্ক না পরায় মোবাইল কোটে ৯ জনের জরিমানা

পলাশবাড়িতে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য বিধি ও মাকস পরিধান নিশ্চিত করতে পলাশবাড়ী উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান অব্যহত রয়েছে।
গতকাল পলাশবাড়ী পৌর শহরের চৌরাস্তা মোড় এলাকায় সহকারী কমিশনার (ভূমি) পলাশবাড়ী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেরিনা আফরোজ এর নেতৃত্বে ওই ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়।
এ সময় মাস্ক না পড়ে বেচাকেনা ও ঘোরাফেরা, মাস্ক ঝুলিয়ে রাখা, পকেটে রাখা ও স্বাস্থ্যবিধি না মানায় সংক্রামক রোগ ( প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ধারায় ৮ জন ও সরকারি কাজে বাধা প্রদানের দায়ে ১ জনসহ মোট ৯ জনের কাছ থেকে পৃথক ৯টি মামলায় মোট ৩ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেরিনা আফরোজ এ সময় জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন এবং স্বাস্থ্যবিধি মানার জন্যে সতর্ক করেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...