শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:১৫, ২২ জুন ২০২০

পলাশবাড়ীতে তাঁতীলীগের বৃক্ষরোপন কর্মসূচি

পলাশবাড়ীতে তাঁতীলীগের বৃক্ষরোপন কর্মসূচি

গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা তাঁতীলীগের উদ্যোগে হরিনাথপুর ইউনিয়নে চলতি মৌসুমে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ কৃষকলীগ সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের মাননীয় সাংসদ এ্যাড.উম্মে কুলসুম স্মৃতির সার্বিক সহযোগীতায় পলাশবাড়ী উপজেলা তাঁতীলীগের আয়োজনে গতকাল রবিবার এই বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। দিনভর সংগঠনের উপজেলা এবং হরিনাথপুর ইউপি নেতৃবৃন্দ এলাকার বিভিন্ন স্থানে বনজ-ফলজ ও ঔষধি চারা রোপণ করেন।

এসময় পলাশবাড়ী উপজেলা তাঁতীলীগ সভাপতি আকতারুজ্জামান প্রধান (টিটু), সহ-সভাপতি মো.তারা মিয়া, আহসান হাবিব বুলবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সবুজ, আসমাউল হোসেন রাসেল।

যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল করিম, তাঁতীলীগ নেতা সোহাগ সরকার, পৌর তাঁতীলীগ নেতা মানিক, গোলজার, মাহফুজ, শরিফুল, শাহিন ও তাঁতীলীগ কিশোরগাড়ী ইউনিয়ন সভাপতি শহিদুল ইসলামসহ হরিণাথপুর ইউনিয়ন তাঁতীলীগের ইউপি আহবায়ক মো.মিজান সরকার ও যুগ্ম আহবায়ক মো.আলমগীর হোসেনসহ ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু