শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫১, ১৩ সেপ্টেম্বর ২০২০

পরিচালকের ম্যানেজার চুম্বন করতে এসেছিলেন, শেয়ার করলেন অভিনেত্রী

পরিচালকের ম্যানেজার চুম্বন করতে এসেছিলেন, শেয়ার করলেন অভিনেত্রী

স্পষ্ট মন্তব্যের জন্য প্রায়ই খবরের শিরোনামে উঠে আসেনন স্বরা ভাস্কর। সম্প্রতি রিয়া চক্রবর্তীর সমর্থনে মুখ খুলে ট্রোলড হয়েছেন তিনি। আবার ‘ভীরে দি ওয়েডিং’ ছবিতে স্বমেহনের দৃশ্যের জন্য তীব্র সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল তাকে।

লকডাউনে শ্রমজীবী মানুষদের সাহায্য করতে এগিয়ে গিয়েছেন তিনি। স্বরা খুবই স্পষ্টভাষী। ইন্ডাস্ট্রিতে খারাপ অভিজ্ঞতাও রয়েছে তার। সংবাদমাধ্যমের কাছে কাস্টিং কাউচের অভিজ্ঞতাও এক সময়ে জানিয়েছিলেন স্বরা ভাস্কর।

বলিউডে কাস্টিং কাউচ নতুন কোনো ব্যাপার নয়। এর আগেও বহু অভিনেতা তাদের অভিজ্ঞতা প্রকাশ্যে এনেছেন। স্বরা জানিয়েছিলেন, বলিউডের এক জনপ্রিয় পরিচালকের ম্যানেজারের কাছে থেকে যৌন প্রস্তাব পেয়েছিলেন তিনি।

স্বরা সেই অভিজ্ঞতা শেয়ার করেছিলেন সংবাদমাধ্যমের সঙ্গে। তিনি জানিয়েছিলেন, সেই ম্যানেজার একটি মিটিং চলাকালীনই তাকে চুম্বন করতে উদ্যত হয়েছিলেন। মিটিং শেষ হওয়ার পরে ওই ম্যানেজার অনবরত তাকে নানা রকমের ইশারা ইঙ্গিত করছিলেন। সেই ইঙ্গিত বুঝতে পেরে সেখান থেকে সরে যাওয়ার প্রস্তুতি নিয়েছিলেন স্বরা।

 স্বরার কথায়, আমি যখন সেখান থেকে বেরোচ্ছিলাম, তখন তিনি আমার কানে চুমু খাওয়ার চেষ্টা করেন। আমি অস্বস্তি বোধ করে এড়িয়ে গিয়েছিলাম।

এরপরেও নাকি থামেননি সেই পরিচালক। স্বরার চুলের মুঠি ধরে টানেন তিনি। তবে এই প্রথম নয়। আর একবার স্বরা ভাস্কর জানিয়েছিলেন, এক পরিচালক তার পিছু নিয়েছিলেন। স্বরা জানিয়েছিলেন, তাকে একটি ছবির চিত্রনাট্য নিয়ে কথা বলার জন্য পরিচালকের হোটেলে যেতে বলা হয়েছিল। তিনি গিয়ে দেখেছিলেন, পরিচালক মদ্যপান করছেন। তিনি স্বরার সঙ্গে ভালবাসা, যৌনতার মতো বিষয় নিয়ে কথা বলছিলেন। সেই অভিজ্ঞতা খুব ভয়ঙ্কর ছিল তার জীবনে। জানিয়েছিলেন অভিনেত্রী।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...