শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫৭, ৪ ফেব্রুয়ারি ২০২১

পপগায়িকা রিহানাকে ‘পর্ন স্টার’ বললেন কঙ্গনা

পপগায়িকা রিহানাকে ‘পর্ন স্টার’ বললেন কঙ্গনা

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত প্রথম থেকেই ভারতে চলা কৃষক আন্দোলনের বিপক্ষে কথা বলছেন বলে অভিযোগ রয়েছে। কখনও আন্দোলনরত কৃষকদের ‘জঙ্গি’ বলা আবার কখনো কড়া ভাষায় আক্রমণ নিয়েও তার বিরুদ্ধে রয়েছে সমালোচনা।

এবার কৃষক আন্দোলনের পক্ষে কথা বলা বিশ্ববিখ্যাত মার্কিন গায়িকা রিহানার ওপর খেপেছেন কঙ্গনা। রিহানাকে ‘পর্ন গায়িকা’ বলেও সম্বোধন করছেন তিনি। ভারতে চলা কৃষক আন্দোলনকে সমর্থন করে এক টুইটে রিহানা লিখেছেন, আমরা এই বিষয় নিয়ে কথা বলছিনা কেন?

এরপর থেকে তার পেছনে লেগে আছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা। তার কথায়, পপ গায়িকা রিহানা আসলে একজন ‘পর্ন স্টার’ যাকে টাকা দেয়া হয়েছে কৃষক আন্দোলনকে সমর্থন করে লেখা বা বলার জন্য।

কঙ্গনা আরও বলেছেন, রিহানা, সুনিধি চৌহান বা নেহা কাকারের মতোই একজন গায়িকা মাত্র। রিহানার বক্তব্যকে এতো আমল দেওয়ার কিছু নেই। ক্যামেরায় শরীরী নগ্নতা দেখিয়ে গান গায় রিহানা।

শিল্পীমহলের অনেকেই কঙ্গনার বক্তব্যতে বিরক্তি প্রকাশ করে বলছেন, নিজে একজন শিল্পী হয়ে আর একজন শিল্পীর প্রতি এমন মন্তব্য করা যায় কি? তবে কঙ্গনার দাবি, বামপন্থীরা চলা এই কৃষক আন্দোলন থেকে সুবিধা নেয়ার চেষ্টা করছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু