বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:২৫, ২৫ এপ্রিল ২০২১

নয়া প্রেমে পরীমনি, পরিচয় করিয়ে দিলেন প্রেমিকের সঙ্গে

নয়া প্রেমে পরীমনি, পরিচয় করিয়ে দিলেন প্রেমিকের সঙ্গে

ঢাকাই সিনেমা লাস্যময়ী অভিনেত্রী পরীমনি। তার চেহারার যাদুতে যে কেউ তার প্রেমে পড়বে এইটাই স্বাভাবিক। কিন্তু নায়িকা এবার নিজেই প্রেমে পড়ে গিয়েছেন। ২৪ এপ্রিল নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে খবরটি জানান পরীমনি নিজেই।

নিজের ফেসবুকে সেই পোস্টের সঙ্গে পছন্দের মানুষের একটি ছবিও যুক্ত করে দিয়েছেন। পরীমনি যার প্রেমে পড়েছেন তার নাম সাদ লামজারেদ। তিনি মরোক্কোর জনপ্রিয় পপ গায়ক। যে নায়িকার অসংখ্য ভক্ত, সেই নায়িকাই এবার ভক্ত হিসেবে গায়কের প্রেমে মজেছেন।

নিজের ফেসবুক পেজে শেয়ার করা ছবির ক্যাপশনে পরীমনি লিখেছেন, আই লাভ ইউ। জানুক দুনিয়া। তার এই পোস্টের নিচে নেটিজেনদের মন্তব্যের জোয়ার বইয়ে চলেছে। যে যার মতো ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়া জানাচ্ছেন।

প্রসঙ্গত, চলমান করোনা মহামারিতে আপাতত শুটিং থেকে দূরে আছেন পরীমনি। এরই ফাঁকে দুবাই থেকে ঘুরে এলেন তিনি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...