শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৩৫, ১৫ ডিসেম্বর ২০১৯

নোবিপ্রবিতে শূন্য আসনে ভর্তি আজ

নোবিপ্রবিতে শূন্য আসনে ভর্তি আজ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতকে ইউনিট ভিত্তিক শূন্য আসনে ভর্তি অনুষ্ঠিত হবে আজ রোববার। গত ৪ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মো. মমিনুল হক স্বাক্ষরিত শূন্য আসনে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তি অনুযায়ী, ৬টি ইউনিটের খালি আসনে সাক্ষাৎকার ও ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে। 

বিজ্ঞপ্তি অনুসারে, ‘এ’ ইউনিটে ৩১টি, ‘বি’ ইউনিটে ১২টি, ‘সি’ ইউনিটে ১৩টি, ‘ই’ ইউনিটে ৫৮টি, ‘এফ’ ইউনিটে ৭টি এবং ‘ডি’ ইউনিটে বিজ্ঞান বিভাগে ৫৮টি, মানবিক বিভাগে ২টি (শুধু পরিসংখ্যান) ও ব্যবসায় শিক্ষা বিভাগে ২০টি আসন খালি রয়েছে।

এই খালি আসনের বিপরীতে ‘এ’ ইউনিট মেধা তালিকা (৪৮৮-৬৩০), বি ইউনিট (৩১৯-৪০১) ও সি ইউনিট (৪০৬-৪৬৫) সকাল ১০টায়, ডি ইউনিট বিজ্ঞান (৫০২-৮০২), মানবিক (১০২-২০০) ও বাণিজ্য (২০২-৪০০) বেলা ১১টায় এবং ই ইউনিট (২৫২-৭১৮) ও এফ ইউনিট (১৭৭-২০১) দুপুর ১২টায় সাক্ষাৎকার ও ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, শূন্য আসনের জন্য মনোনীত শিক্ষার্থীদের ১৫ ডিসেম্বরের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...