শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:৪২, ৫ জুন ২০২১

নেটফ্লিক্সে নতুন ফিচার

নেটফ্লিক্সে নতুন ফিচার

নতুন ফিচার নিয়ে আসছে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। এ ফিচারটি ব্যবহার করে গ্রাহকরা নেটফ্লিক্সে থাকা সিনেমা বা ওয়েব সিরিজের মজার সব ক্লিপিংস দেখতে পারবেন। অন্যদিকে শেয়ারও করতে পারবেন। নতুন এই ফিচারটির নাম ফাস্ট লাফ।

একই সঙ্গে এই ফিচারটির সাহায্যে স্ট্যান্ড-আপ স্পেসাল শোয়ের মজার ক্লিপিংসও দেখতে পাবেন গ্রাহকরা। গত মার্চ মাসে এই ফিচারটিকে আমেরিকা, ইউকে, কানাডা আর অস্ট্রেলিয়ার গ্রাহকদের জন্য লঞ্চ করা হয়েছিল। এবার ভারতে এই ফিচারটির টেস্টিং শুরু হয়ে গিয়েছে, যা খুব শীঘ্রই লঞ্চ করা হবে।

টেস্টিং এর জন্য কোম্পানি এই ফিচারটিকে কিছু নির্দিষ্ট লোকের জন্য চালু করে দিয়েছে। এই ফিচারটি ব্যবহার করার জন্য ইউজারকে নেটফ্লিক্স অ্যাপে গিয়ে ন্যাভিগেশন মেনুতে যেতে হবে। এখানে গিয়ে ফাস্ট লাফ নামে একই ট্যাব দেখতে পাবেন, সেটিতে ক্লিক করুন। এরপর স্বয়ংক্রিয়ভাবে এক এক করে ক্লিপিংস প্লে হতে শুরু হয়ে যাবে।

নেটফ্লিক্সের ফাস্ট লাফ ফিচারে ইউজাররা যে ক্লিপিংসগুলো দেখতে পাবেন, সেগুলোতে তারা হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাট এবং ট্যুইটারে শেয়ার করতে পারবেন। এই ক্লিপিংসগুলো দেখার সময় যদি ইউজার সেই নির্দিষ্ট পুরো সিনেমা বা ওয়েব সিরিজটি দেখতে চান, তাহলে প্লে বাটনে ক্লিক করলেই হবে। সেই সঙ্গে ইউজার যদি ফাস্ট লাফ ক্লিপের সিমেমা বা ওয়েব সিরিজটি পরে দেখবে বলে মনে করেন, তাহলে তারা সেটিকে লিস্টেও যোগ করে নিতে পারবেন।

একটি রিপোর্ট অনুযায়ী, নেটফ্লিক্সের এক মুখপাত্র জানিয়েছেন যে, আমরা আমাদের ইউজারদের জন্য ভালো ও উন্নত সেবা দিতে সব সময় চেষ্টা করে যাচ্ছি। তিনি আরও বলেছেন যে, আমাদের অনেক ব্যবহারকারী কমেডি দৃশ্য পছন্দ করেন। আর এই কারণেই আমরা এই ফাস্ট লাফ ফিচারটি চালু করেছি। এই ফিচারে ইউজাররা নতুন শো আর এবং ক্লাসিক সিন আবিষ্কার করার সুযোগ পাবেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...