শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৫, ৬ নভেম্বর ২০১৯

নগ্ন ছবি ভাইরাল হওয়ার পর দিলেন মিডিয়া ছাড়ার ঘোষণা

নগ্ন ছবি ভাইরাল হওয়ার পর দিলেন মিডিয়া ছাড়ার ঘোষণা

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার কয়েকটি নগ্ন ছবি ছড়িয়ে পড়ে। এরপরই তাকে নিয়ে নানা মন্তব্য আসতে শুরু হয়। এতেই মানসিকভাবে ভীষণ রকম ভেঙে পড়েন তিনি। এর প্রতিক্রিয়ায় সারা জীবনের জন্য মিডিয়া ছাড়ার ঘোষণা দিয়েছেন পাকিস্তানি গায়িকা রাবি পিরজাদা।

সোমবার টুইটারে এই গায়িকা একটি পোস্ট লিখে শোবিজ ছাড়ার ঘোষণা দেন। তার পোস্টটির বাংলা অর্থ হলো, ‘আমি রাবি পিরজাদা সারা জীবনের জন্য শোবিজ থেকে বিদায় নিচ্ছি। আল্লাহ যেন আমার সকল ভুল ক্রটি ক্ষমা করেন। সবার হৃদয়কে আমার প্রতি সমব্যথি করেন।’

ব্যক্তিগত আক্রোশ মেটাতে কেউ এই ভিডিও প্রকাশ করে দিয়েছে বলেও ধারণা করা হচ্ছে। কেউ আবার বলছেন, নিজেই নিজের ভিডিও করেছিলেন রাবি। অসাবধানতায় নিজের ভুলেই ফাঁস হয়েছে এগুলো।

 

নগ্ন ছবি ভাইরাল হওয়ার পর দিলেন মিডিয়া ছাড়ার ঘোষণা

 

রাবির মিডিয়া ছাড়ার ঘোষণায় হতাশ হয়েছেন তার ভক্তরা। তাকে এমন সিদ্ধান্ত থেকে ফিরে আসার অনুরোধ করেছেন অনেকেই। তবে রাবি এর আগেও সমালোচিত হয়েছেন বিভিন্ন কারণে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সাপ দিয়ে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন এই গায়িকা। ৩৭০ অনুচ্ছেদ বাতিলের জন্য হাতে সাপ নিয়ে মোদীর উদ্দেশে বলেছিলেন, ‘মোদী তুমি কাশ্মীরিদের হেনস্থা করছ। দেখ, তোমার জন্য আমি কী তৈরি করছি। নরকে গিয়ে মরার জন্য প্রস্তুত হও।’ এছাড়া আত্মঘাতী বোমারু জ্যাকেট পরেও মোদীকে হুমকি দিয়েছিলেন রাবি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ