বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১০:৩৭, ১৪ নভেম্বর ২০১৯

ধর্মীয় উস্কানির অভিযোগে পলাশবাড়ীতে তারেক মনোয়ারের ওয়াজ বন্ধ

ধর্মীয় উস্কানির অভিযোগে পলাশবাড়ীতে তারেক মনোয়ারের ওয়াজ বন্ধ

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ২ নং হোসেনপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর দারুল উলুম হাফেজিয়া মাদ্রাসার উদ্যোগে গত ১২ নভেম্বর মঙ্গলবার ও ১৩ নভেম্বর বুধবার দুই দিন ব্যাপি ওয়াজ মাহফিলের আয়োজন করে মাহফিল এন্তেজামিয়া কমিটি।

এ সভায় প্রধান অতিথি ছিলেন রাখা হয়েছিলো উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর প্রধান কে। সভার প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা ছিল আল্লামা তারেক মোনাওয়ার সাহেবের। সভাকে সামনে রেখে সভা কমিটির পক্ষ থেকে ব্যাপক প্রচার প্রচারনা চালানো হয়।

এদিকে প্রধান বক্তা আল্লামা তারেক মোনাওয়ারের বিরুদ্ধে ধর্মীয় উস্কানিমূলক উগ্রবাদি ও দেশ বিরোধী বক্তব্য প্রদানের অভিযোগ গোয়েন্দা সংস্থা গুলোর নিকট থাকায়। উক্ত সভা বন্ধ করে দেয় প্রশাসন। এরআগে দেশের বিভিন্ন স্থানে আল্লামা তারেক মোনাওয়ারের সভা বন্ধ করে দেওয়া খবর পাওয়া গেছে।

নিদ্ধারিত বক্তার সভা বন্ধ রাখায় মাহফিল কমিটির সভা আয়োজনে প্রায় ২ লক্ষ টাকা লোকসান হয়েছে বলে বিভিন্ন সুত্রে জানা যায়। এদিকে একই অভিযোগে সারাদেশ ব্যাপী এ বক্তার সভা সমাবেশ বন্ধ করে দিয়েছে স্থানীয় পুলিশ প্রশাসন অথচ একটি বিশেষ ধর্মীয় রাজনৈতিক গোষ্ঠী বর্তমান সরকার ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে বিরুপ ও মিথ্যা প্রচার প্রচারণা চালাচ্ছে। সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। মিথ্যাচারের মাধ্যমে শান্তি প্রিয় জেলায় আবারো অশান্তির কালো মেঘের হাতছানি দেখা দিচ্ছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ