শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:০৩, ২২ অক্টোবর ২০২০

দূর্গা পূজায় স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান:এ্যাড.স্মৃতি এমপি

দূর্গা পূজায় স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান:এ্যাড.স্মৃতি এমপি

শারদীয় দূর্গা উৎসবে চলমান করোনা ভাইরাস সংক্রমন রোধে সকল কে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি সামাজিক দুরত্ব মাস্ক সহ করোনা সংক্রমন রোধে সরকারি নির্দেশনা মেনে চলার উপর গুরুত্বারোপ করে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও গাইবান্ধা ০৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি বলেছেন অসম্প্রদায়িক চেতনার দেশ বাংলাদেশ ।

এখানে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিষ্টান সবাই সমান অধিকার ভোগ করে।একে অপরের ধর্মীয় রীতি-নীতিতে সর্বদা সব সময় পাশে থেকে সহযোগিতা করে।সনাতন ধর্মলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপুজায় সরকার সব ধরনের সহযোগিতা অব্যাহত রেখেছে।শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকা কালীন সনাতন ধর্মলম্বীদের উপর কেউ অরাজকতা সৃষ্টি করতে পারেনি। আগামীতেও কেউ অন্যায় করতে পারবে না ।

বুধবার বিকেল ৫টায় শারদীয় দুর্গাপুজা উদযাপন উপলক্ষে পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউপির আলহাজ্ব তমিজ উদ্দিন বুদ্ধি প্রতিবন্ধি স্কুল মাঠে আওয়ামীলীগ নেতা সাংবাদিক রফিকুল ইসলাম এর ব্যক্তিগত উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে পুজা উপহার ও নগদ অর্থ বিতরন কালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার জিরো টলারেন্স ঘোষনা করেছে।

দুর্নীতি অনিয়মের সাথে যেই জড়িত থাক না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। আগামী দিনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকার উন্নয়নের স্বার্থে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। এসময় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা ,রফিকুল ইসলাম ,জেলা আওয়ামীলীগের সদস্য প্রভাষক মাহবুব আলম,পুজা উৎযাপন পরিষদের সভাপতি নির্মল মিত্র,আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান আলম বিএসসি ,যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক তাপস ,সাধারণ সম্পাদক তুষার সরকার বাবুসহ বরিশাল ইউনিয়ন ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ