শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:০৮, ২১ সেপ্টেম্বর ২০২০

দক্ষিনী সিনেমায় বিদ্যা বালান

দক্ষিনী সিনেমায় বিদ্যা বালান

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। চিত্রনাট্যের প্রয়োজনে নানা চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে নায়িকা সাহসী চরিত্রের জন্য ব্যাপক আলোচিত। বরাবরের মতো এবারো ভক্তদের চমক দিতে সিনেপর্দায় ভিন্ন চরিত্রে হাজির হবেন এই চিত্রতারকা।

শোনা যাচ্ছে, তেলেগু নির্মাতা পরশুরাম তার আগামী সিনেমা ‘সরকারু ভারু পাতা’র ঘোষণা দিয়েছেন। এতে জুটি বেঁধেছেন মহেশ বাবু ও কীর্তি সুরেশ। আর সিনেমায় মহেশের বোনের চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে। যদিও নির্মাতার তরফে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

বিষয়টি সম্পর্কে নির্মাতার ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, পরশুরামের পরিচালনায় অভিনয় করবেন বিদ্যা বালান। এরই মধ্যে অভিনেত্রীর সঙ্গে নির্মাতার প্রাথমিক পর্যায়ের আলোচনা সম্পন্ন হয়েছে। তিনি এই প্রজেক্টে কাজ করতে রাজিও হয়েছেন। সিনেমায় তার চরিত্রটি প্রধান না হলেও বেশ গুরুত্বপূর্ণ।

ওই সূত্রটি আরো জানায়, ‘সরকারু ভারু পাতা’তে অভিনয়ের জন্য অনিল কাপুরকেও প্রস্তাব দেয়া হয়েছে। তাকে এই সিনেমার প্রধান খল চরিত্রে দেখা যেতে পারে। আর সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বরেই সিনেমার শুটিং শুরু হবে।

তবে এবারই প্রথম নয়, এর আগেও তেলেগু সিনেমাতে অভিনয় করেছেন বিদ্যা বালান। রামা রাওয়ের বায়োপিকে বালাকৃষ্ণার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। গেল কয়েকদিন আগেই তার অভিনীত ‘শকুন্তলা দেবী’ সিনেমাটি স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু