বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১০:৫৫, ২ মে ২০২০

ত্রাণ তহবিলে সাড়ে ১৬ লাখ টাকা দিলেন সুন্দরগঞ্জের শিক্ষকগণ

ত্রাণ তহবিলে সাড়ে ১৬ লাখ টাকা দিলেন সুন্দরগঞ্জের শিক্ষকগণ

নোভেল করোনাভাইরাস প্রতিরোধ কার্যক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে ১৬ লক্ষ ৫০ হাজার ১৭৪ টাকা প্রদান করা হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, সরকারি/বেসরকারি নিম্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক, মাদ্রাসা এবং কলেজে কর্মরত শিক্ষক-কর্মচারীদের অর্থায়নে গঠিত তহবিলের এ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করা হয়।

শুক্রবার (০১ মে) দুপুর ১২টার দিকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুঃ মাহমুদ হোসেন মন্ডল প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা পাঠানোর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘করোনাভাইরাস প্রতিরোধ কার্যক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদানের লক্ষ্যে মহাপরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, বাংলাদেশ, ঢাকা মহোদয়ের নির্ধারিত ব্যাংক একাউন্টে এ টাকা জমা করা হয়েছে।

এতে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ৪ হাজার, সরকারি/বেসরকারি নিম্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ৮ লক্ষ ৩৩ হাজার ৩৪২, মাদ্রাসা ৪ লক্ষ ৩৪ হাজার ১৪৫ ও কলেজ থেকে ৩ লক্ষ ৭৮ হাজার ৬৮৭ টাকা প্রদান করা হয়।’

ত্রাণ তহবিলে স্বতঃস্ফুতভাবে এ টাকা প্রদান করায় উপজেলায় কর্মরত সকল প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষক-কর্মচারীদের প্রতি মহামারি নোভেল করোনাভাইরাস থেকে পরিত্রাণ পেতে আল্লাহর নিকট সাহার্য্য প্রার্থনা করে মাধ্যমিক শিক্ষা অফিসার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ