শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:৪৬, ৫ মে ২০২১

তৃতীয় দফায় গাইবান্ধায় লাইসেন্স ব্যাতিত ফার্মেসী পরিচালনায় জরিমানা

তৃতীয় দফায় গাইবান্ধায় লাইসেন্স ব্যাতিত ফার্মেসী পরিচালনায় জরিমানা

গাইবান্ধা শহরের পুরাতন ব্রীজরোড এলাকায় লাইসেন্স বিহীন ফার্মেসী পরিচালনা এবং মাস্ক পরিধান না করা সহ বিভিন্ন অপরাধে ৬ টি মামলায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৪হাজার ৪শ টাকা অর্থদণ্ড প্রদান করেছে গাইবান্ধা জেলা প্রশাসন কার্যালয়ের এনডিসি এস এম ফয়েজ উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা ঔষধ প্রশাসন অধিদপ্তর তত্ত্বাবধায়ক মেহেদী হাসান।

গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ আব্দুল মতিন নির্দেশে জনসচেতনতা সৃষ্টিতে শহরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালিত হয় এবং জেলা প্রশাসনের পক্ষ হতে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এসময় গাইবান্ধা শহরের পুরাতন ব্রীজরোড এলাকায় লাইসেন্স বিহীন ফার্মেসী পরিচালনা করার জন্য দুটি দোকানে ৪ হাজার এবং মাস্ক পরিধান না করা সহ বিভিন্ন অপরাধে ৪ টি দোকানে মোট ৬ টি মামলায় ৪হাজার ৪শ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। লাইসেন্স বিহীন দোকানের মধ্যে দেবংকী ফার্মেসী সহ আরও কয়েকটি দোকানে অভিযান পরিচালনা করেন।

গাইবান্ধা ঔষধ প্রশাসন অধিদপ্তর তত্ত্বাবধায়ক মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। জনস্বার্থে জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, এর আগে গত ২১ এপ্রিল জাতীয় দৈনিক নতুন দিন পত্রিকায় ” লাইসেন্স বিহীন ফার্মেসী ব্যবসা জমজমাট ” শীর্ষক একটি নিউজ প্রকাশিত হয়েছিল। এরপর ৩বার অভিযান পরিচালিত হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ