বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩২, ২৩ নভেম্বর ২০২০

তখন বয়স কম ছিল, অনেক কিছু বুঝিনি: সারিকা

তখন বয়স কম ছিল, অনেক কিছু বুঝিনি: সারিকা

বাংলাভিশনের জনপ্রিয় সেলিব্রেটি শো ‘আমার আমি’-তে উপস্থাপনা করছেন মডেল-অভিনেত্রী সারিকা। এর আগে এই শো-তে উপস্থাপনা করেছিলেন সৃজিত স্ত্রী মিথিলা। তবে এখন তিনি ওপার বাংলায় থাকায় শো-তে উপস্থাপনা করা সম্ভব হচ্ছে না। তাই মিথিলার পরিবর্তে শো-তে উপস্থাপনা করছেন সারিকা।

এদিকে অনেকদিন পরে দীর্ঘ বিরতী ভেঙ্গে আবারো ক্যামেরার সামনে এলেন তিনি। তবে বিরতীর আগে আর ক্যারিয়ার যেন ছিলো মধ্যগগণে। এ নিয়ে সারিকার মন্তব্য, যে বয়সে আমি জনপ্রিয়তা পেয়েছি, সেটা যদি এখন হতো, তাহলে বুঝতাম। তখন বয়স কম ছিল, অনেক কিছু বুঝিনি। এই না বোঝার কারণে ক্যারিয়ারের একদম পিক টাইমে কাজ ছেড়ে দিয়েছিলাম। 

অভিনয় থেকে কেনো দূরে ছিলেন এমন প্রশ্নের জবাবে সারিকা বলেন, ইচ্ছা থাকা সত্ত্বেও নিয়মিত হতে পারিনি। এদিকে আমার মেয়েও ছোট ছিল। পারিপার্শ্বিক নানা কারণ ছিল। সবকিছু কাটিয়ে উঠতে সময় লেগে যায়। তবে আমি আফসোস করি না। নতুন স্বাভাবিকে আমিও নিজেকে পুরোপুরি গুছিয়ে নিয়েছি। এখন পরিচালকেরা আমাকে নির্ধারিত সময়ের আগে শুটিং স্পটে পান। সবার কাছ থেকে এমন কথা শুনে খুব ভালো লাগছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...