বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৮:২৩, ২৫ অক্টোবর ২০১৯

ঢাবিতে ‘বাঁধন ট্রান্সফিউশন সেন্টার’ উদ্বোধন

ঢাবিতে ‘বাঁধন ট্রান্সফিউশন সেন্টার’ উদ্বোধন

ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের দ্বিতীয় তলায় স্থাপিত ‘বাঁধন ট্রান্সফিউশন সেন্টার’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেন্টারের উদ্বোধন করেন। 

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন মানবিক সেবা দেয়ার ক্ষেত্রে অনন্য উদাহরণ সৃষ্টি করেছে। বাঁধনের এই সেবা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি বলেন, নব প্রতিষ্ঠিত ‘বাঁধন ট্রান্সফিউশন সেন্টার’ এর সেবা ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যসহ সবার জন্য উন্মুক্ত থাকবে। 

বাঁধন ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. শাহিদুল ইসলাম রিপনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাঁধনের উপদেষ্টা অধ্যাপক ডা. মুন্সী এম. হাবিবুল্লাহ, স্পন্দন বি বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মশিহ উর রহমান, আয়োজক কমিটির আহ্বায়ক এস এম কোরবান আলী ও বাঁধন ফাউন্ডেশনের সেক্রেটারি জেনারেল শাহাদাৎ হোসাইন তানভীর প্রমুখ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...