মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ || ৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:৩৬, ৫ আগস্ট ২০২০

ডেপুটি স্পিকারের ব্যক্তিগত তহবিল থেকে ফুলছড়িতে ত্রাণ বিতরণ

ডেপুটি স্পিকারের ব্যক্তিগত তহবিল থেকে ফুলছড়িতে ত্রাণ বিতরণ

গাইবান্ধার ফুলছড়িতে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়ার ব্যক্তিগত তহবিল থেকে বন্যার্ত, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চিড়া, চিনি ও মোমবাতি।

ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার বন্যাকবলিত তিনটি ইউনিয়নে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার (৪ আগস্ট) উপজেলার ফজলুপুর ইউনিয়নের নিশ্চিতপুর, কাবিলপুর, উড়িয়া ইউনিয়নের রতনপুর ও উদাখালী ইউনিয়নের পূর্ব সিংড়িয়া গ্রামের বানভাসী ৯০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হোসেন ফুলমিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান সুজা, উদাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহদী মাসুদ পলাশ, উড়িয়া ইউনিয়ন যুবলীগের নেতা মজনুর রশিদ, আবদুর রহিম, আরিফুর রহমান আন্টু প্রমুখ।

ত্রাণ বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, ‘ফুলছড়ি-সাঘাটা উপজেলার মাটি ও মানুষের নেতা জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া সব সময় বন্যার্ত মানুষের খোঁজখবর রাখছেন। তিনি করোনায় ক্ষতিগ্রস্থ ও বন্যা কবলিত মানুষের পাশে দাড়ানোর জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। তার নির্দেশে ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ আজ বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে।’

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়