বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:২২, ৬ জুন ২০২১

ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বি মিঞার সুস্থ্যতা কামনায় দোয়া

ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বি মিঞার সুস্থ্যতা কামনায় দোয়া

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বি মিঞা এমপি’র শারীরিক সুস্থ্যতা কামনা করে গাইবান্ধার পলাশবাড়ীতে পবনাপুর মহিলা কলেজের উদ্যোগে বিশেষ দো’আ অনুষ্ঠিত হয়েছে।

উত্তরাঞ্চলের কৃতি সন্তান এ্যাড. ফজলে রাব্বি মিঞা সম্প্রতি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর আশু সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে এ বিশেষ দো’আ মাহফিলের আয়োজন করা হয়। কোভিড-১৯ এর স্বাস্থ্যবিধি অনুসরণ করে এ দো’আ মাহফিল অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার (০৫ জুন) দুপুরে দো’আ অনুষ্ঠানে পবনাপুর মহিলা কলেজ সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহ্ আলম মন্ডল (ছোটবাবা), অধ্যক্ষ এসএম জহুরুল ইসলাম, প্রভাষক মিজানুর রহমান মিজান, আলমগীর প্রধান, গোলাম মোস্তফা, রওশন আলম, মেহরাজ হোসেন, মোস্তাফা কামাল, রুহুল কবির ও অত্র কলেজের শিক্ষক কর্মচারি, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ ছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

তাঁর সুস্থতা ও মঙ্গল কামনা করে বিশেষ দো’আ পরিচালনা করেন আলহাজ্ব রোকনুজ্জানান মন্ডল স্বপন।

উল্লেখ্য; সম্প্রতি তিনি অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য তাঁকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার একপর্যায় তিনি অনেকটা সুস্থ হয়ে উঠেছেন। চিকিৎসকরা তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ প্রদান করেছেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...