শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:০৫, ১১ আগস্ট ২০২০

জুভেন্টাসের এমভিপি হলেন রোনালদো

জুভেন্টাসের এমভিপি হলেন রোনালদো

চ্যাম্পিয়ন্স লিগ জয়ের লক্ষ্য নিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে এনেছিল ইতালিয়ান ক্লাব জুভেন্টাস। তবে এখনো ক্লাবটির সেই স্বপ্ন পুরন হয়নি। দল না পারলেও ঠিকই আপন পারফরম্যান্সে উজ্জ্বল ক্রিস্টিয়ানো রোনালদো। তারই স্বীকৃতি হিসেবে জুভেন্টাসের এ বছরের মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার তথা এমভিপি হয়েছেন তিনি। 

নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে জুভেন্টাস এক বিবৃতিতে বলেছে, এটি ছিল এক দীর্ঘ মৌসুম। লম্বা একটি চ্যাম্পিয়নশিপে প্রায় ১১ মাস ধরে আমরা ছিলাম। একটি অপ্রত্যাশিত কারণে সব থেমে গিয়েছিল। কিন্তু আবারো খেলা শুরু হওয়ার পর আমরা সিরি আ চ্যাম্পিয়ন হই। 

বিবৃতিতে রোনালদোর সম্পর্কে বলা হয়, জুভেন্টাসের হয়ে গত কয়েক দশক ধরে কেউই লিগে ৩০টি গোল করতে পারেননি কিন্তু রোনালদো তা পেরেছেন। এই ফুটবলার তার লক্ষ্যের জন্য, মান, ঠান্ডা মাথা ও নেতৃত্বের জন্য আমাদের কাছে বিশেষ কিছু। জুভেন্টাস ভক্তদের দ্বারা সারা বছরই সবচেয়ে বেশি ভোট প্রাপ্ত খেলোয়াড় ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো।

পরিশেষে সিআর সেভেনকে বিজয়ী ঘোষণা করে জুভেন্টাস লিখেছে, উপরোক্ত কারণগুলোর জন্য রোনালদোকে ইফুটবল পিইএস২০২১ দ্বারা পরিচালিত মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার (এমভিপি) অফ দ্য ইয়ার হিসেবে ঘোষণা করা হলো। অভিনন্দন, চ্যাম্পিয়ন!

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু