শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৪৯, ৩ নভেম্বর ২০১৯

“জাতীয় চার নেতা হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে”

“জাতীয় চার নেতা হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে”

জাতীয় চার নেতা হত্যাকারিদের দ্রুত বিচারের আওতায় আনতে বাংলাদেশ সরকারে কাছে দাবী জনিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি আজ ৩ রা নভেম্বর রোববার দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলা চত্বোরে জেল হত্যা দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন ।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে গ্রেফতার করে যখন পাকিস্থানে নিয়ে যাওয়া হয়েছিল তখন দেশের স্বাধীনতার নেতৃত্ব দিয়েছিলেন এই জাতীয় চার নেতা । সে কারনেই তাদের হত্যা করা হয়েছিল । দ্রুত বিচার কার্যকরের মধ্যে দিয়ে এই হত্যাকান্ডে জড়িত দোষিদের শাস্তি দেখতে চায় বাংলার মানুষ ।

সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজমুল হুদা দুদুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহি অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর, মুক্তিযুদ্ধকালীন কমান্ডার শামছুল আলম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নাছিরুল আলম স্বপন ।

আলোচনা সভার পূর্বে একটি শোক র‌্যালি সাঘাটা উপজেলা পরিষদ থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন উপজেলা চত্বোরে বঙ্গবন্ধ ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয় ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু