শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:১৮, ১৪ নভেম্বর ২০১৯

গোবিন্দগঞ্জে ‘রুবেল হত্যা দিবস’ পালন করেছে ছাত্র ইউনিয়ন

গোবিন্দগঞ্জে ‘রুবেল হত্যা দিবস’ পালন করেছে ছাত্র ইউনিয়ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শহীদ ছাত্রনেতা ময়নুল আকতার রুবেল হত্যা দিবস পালন করেছেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন। গতকাল বিকেলে পৌর শহরের বাজার মসজিদ সংলগ্ন সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ছাত্র ইউনিয়ন জেলা সহ-সভাপতি তাহমিদুর চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা সাধারন সম্পাদক ফরিদ আহমেদ পাপ্পুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন গাইবান্ধা জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য পংকোজ সরকার, রংপুর জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য জিয়াউর রহমান, জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি ও শহীদ রুবেলের অন্যতম সহযোদ্ধা ছাইদুল ইসলাম, সিপিবি উপজেলা শাখার সভাপতি ও সাবেক ছাত্রনেতা তাজুল ইসলাম, সাবেক ছাত্রনেতা আল-মামুন মোবারক, উপজেলা শাখার সাবেক সভাপতি কৃষকনেতা রেজাউল করিম রঞ্জু, সাবেক উপজেলা সাংগঠনিক সম্পাদক ওয়ার্কার্স পার্টির নেতা আব্দুল মতিন মোল্লা, উপজেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম মিজান ও সহ-সভাপতি রাজু আহমেদ প্রমুখ। এর আগে একটি র‌্যালী গোবিন্দগঞ্জ বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সভায় বক্তারা, রুবেল হত্যাকান্ডের ৩৩ বছর পেরিয়ে গেলেও এখন পর্যন্ত প্রকৃত খুনিকে শাস্তি না দেয়ায় ক্ষোভ প্রকাশ করেন। উল্লেখ্য, শহীদ রুবেল গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ছিলেন। ১৯৮৬ সালের ১১ নভেম্বর অনুষ্ঠিত উপজেলা সম্মেলন মঞ্চে সন্ত্রাসীদের পরিকল্পিতভাবে হামলা এবং ছুরিকাঘাতে গুরুতর আহত ময়নুল আকতার রুবেল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ১২ নভেম্বর মৃত্যুবরণ করেন। তখন থেকে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন এই দিনটিকে ‘রুবেল হত্যা দিবস’ হিসেবে পালন করে আসছে ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু