শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:০২, ২৪ অক্টোবর ২০২০

গোবিন্দগঞ্জে বৃদ্ধাশ্রমে উদীচী জেলা সংসদের সহায়তা

গোবিন্দগঞ্জে বৃদ্ধাশ্রমে উদীচী জেলা সংসদের সহায়তা
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ছোট সোহাগী গ্রামে মেহেরুনেসা বৃদ্ধাশ্রমে গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী গাইবান্ধা জেলা সংসদের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হয়। উদীচী করোনা, বন্যা দুর্গত ও বৃদ্ধাশ্রমের জন্য গঠিত সহায়তা তহবিল থেকে এই নগদ অর্থ প্রদান করে।
এ সময় উপস্থিত ছিলেন বৃদ্ধাশ্রমের শুভানুধ্যায়ী গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মেহেদী হাসান, বৃদ্ধাশ্রম পরিচালিত কমিটির সাধারণ সম্পাদক শামসুজ্জোহা, আশরাফুল ইসলাম, সাব্বির রহমান, উদীচী জেলা সংসদের জেষ্ঠ্য সদস্য ও সাবেক সভাপতি মশিউর রহমান, উপদেষ্টা ওয়াজিউর রহমান রাফেল, সভাপতি জহুরুল কাইয়ুম, সহসভাপতি সিরাজুল ইসলাম সোনা, সাজ্জাদ চৌধুরী, সাধারণ সম্পাদক মাহমুদুল গনি রিজন, সহসাধারণ সম্পাদক শিরিন আকতার, সম্পাদক হামিদা বানু রিক্তা, অর্চ প্রসাদ, সদস্য প্রবীর চক্রবর্তী ও সাধারণ সদস্য নীলাভ।
প্রসঙ্গত. উদীচী জেলা সংসদ দেশে করোনাভাইরাসের প্রভাবে হঠাৎ করে বেকার হয়ে যাওয়া সাংস্কৃতিক কর্মী, অসহায় মানুষ ও বন্যা দুর্গতদের মাঝে দুই দফায় এবং গতকাল তৃতীয় দফায় বৃদ্ধাশ্রমে এই নগদ সহায়তা প্রদান করে। এছাড়াও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদ কর্তৃক সেনিটাইজার প্রকল্পেও অর্থ সহায়তা করে। উদীচীর সদস্য, শুভানুধ্যায়ীরা প্রায় এক লক্ষ টাকা সহায়তা তহবিলে প্রদান করে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু