শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:৫২, ৮ জুলাই ২০২০

গোবিন্দগঞ্জে ফেনসিডিলসহ বাসযাত্রী গ্রেফতার

গোবিন্দগঞ্জে ফেনসিডিলসহ বাসযাত্রী গ্রেফতার

গোবিন্দগঞ্জে পুলিশ একটি যাত্রীবাহী বাসে তল্লাসী চালিয়ে ২১ বোতল ফেনসিডিলসহ সারোয়ার পারভেজ (৪২) নামের এক বাসযাত্রীকে গ্রেফতার করেছে। সে দিনাজপুর জেলার সদর উপজেলার রামসাগর (দিঘীপাড়া) গ্রামের আব্দুর রহমানের ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার এএসআই সাইফুদ্দিন সরকার ও এএসআই মুশফিকের নেতৃত্বে পুলিশের একটি দল গত মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সোয়া ১২টার দিকে গোবিন্দগঞ্জ- দিনাজপুর আঞ্চলিক সড়কের উপজেলার হাইওয়ে হোটেল মেগাস্টারের সামনে দিনাজপুর হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস আটক করে তল্লাশি চালায়।

এসময় বাসের যাত্রী সারোয়ার পারভেজের শরীরে বিশেষ কায়দায় বাঁধা অবস্থায় ২১ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু