শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৮:২৭, ২৬ অক্টোবর ২০২০

গোবিন্দগঞ্জে পুলিশি অভিযানে গাঁজাসহ ২ মাদকসেবী গ্রেফতার

গোবিন্দগঞ্জে পুলিশি অভিযানে গাঁজাসহ ২ মাদকসেবী গ্রেফতার

গোবিন্দগঞ্জে গত শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে ৩শ’ গ্রাম গাঁজাসহ ২ মাদকসেীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার হরিরামপুর ইউনিয়নের গরিরামপুর গ্রামের মৃত এজাবুদ্দিনের ছেলে এনামুল হক গেদা (৩২) ও রুদ্রনগর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে তফিকুল ইসলাম ঝন্টু (৩১)।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানার এসআই মোবারক আলী ও এএসআই আব্দুস সামাদ সঙ্গীয় ফোর্সসহ গত শনিবার রাত সোয়া ১০টার দিকে অভিযান চালিয়ে উপজেলার হরিরামপুর ইউনিয়নের হরিরামপুর গ্রামের রেজাউলের বাড়ি থেকে ৩শ’ গ্রাম গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করে।
গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং গ্রেফতাকৃতদের আদালতের মাধ্যমে গতকাল রবিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু