শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:৩৮, ২ আগস্ট ২০২০

গোবিন্দগঞ্জে গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে গরুর মাংস বিতরণ

গোবিন্দগঞ্জে গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে গরুর মাংস বিতরণ

সারা দেশ ব্যাপী বন্যা কবলিত অঞ্চল গুলোতে অসহায় বন্যার্তদের মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কোরবানীর মাংস বিতরণ করে ঈদের আনন্দ ভাগাভাগি করার উদ্যোগ গ্রহন করেছে বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন (বিডিএফ)।

সারা দেশের ন্যায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের পশ্চিম পোগাইল গ্রামে বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন (বিডিএফ) এর পক্ষ থেকে গরীব দুঃখী অসহায় ও দুঃস্থদের মাঝে মাংস বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে ফাউন্ডেশনের পক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতের পর্যটন ব্যবসায়ী ও বিশিষ্ট সমাজ সেবক মীর এম,এম, শামীম তিনি তার বক্তব্যে বলেন বিডি এফর চেয়ারম্যান ডাক্তার সাহেদ রাফি পাভেল ও বিডি এফকে এলাকা বাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

নরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাকাইহাট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এরফান উদ্দিন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল লতিফ সরকার, শাহ আলম প্রধান, আজাদুল মন্ডল, রোমান, শাকিল,আবু সাদিক প্রমুখ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...